HSC 2024 শেষ মুহূর্তের প্রস্তুতি | মানবিক বিভাগ Bundle course With Promo Code

HSC 2024 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স | এইচএসসি মানবিক বিভাগ

প্রিয় HSC 24 মানবিক বিভাগের শিক্ষার্থীরা,


দেখতে দেখতে HSC 2024 পরীক্ষার সময় চলে এলো। তাই তোমরা অনেকেই হয়তো ভাবছো এইচএসসি পরীক্ষার আগে এই শেষ মুহূর্তে কিভাবে প্রস্তুতি নিবে।একে তো হাতে সময় নেই, তার উপর পুরো সিলেবাস রিভিশন বাকি। কিন্তু হাতে সময় আছে আর মাত্র কয়েক মাস। এতো কম সময়ে এতো পড়া, কিভাবে রিভিশন দেওয়া যায়? 


এইচএসসি ২০২৪ ব্যাচের মানবিক বিভাগের পরীক্ষার শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স নিয়ে তোমাদের সব সমস্যার সমাধান। আর সব কিছুর গাইডলাইন পেয়ে যাবে এই একটি মাত্র কোর্সে। তাই তোমার সারা বছরের পড়াশোনা যেমনই হোক না কেন, শেষ মুহুর্তের মানবিক বিভাগের প্রস্ততি হবে ১০০ তে ১০০।

HSC 2024 শেষ মুহূর্তের প্রস্তুতি মানবিক বিভাগ
HSC 2024 শেষ মুহূর্তের প্রস্তুতি মানবিক বিভাগ


HSC 2024 মানবিক বিভাগ Online Course

HSC 2024 মানবিক বিভাগ Online Course সম্পর্কে বিস্তারিত

HSC 2024 ব্যাচের মানবিক বিভাগের পরীক্ষার্থী বন্ধুরা, এইচএসসি পরীক্ষার আগের কম সময়ে এই কোর্সে তোমাদের থাকছে এইচএসসি মানবিক বিভাগের বিষয় সমূহ পৌরনীতি ও সুশাসন, অর্থনীতি, ভূগোল, সমাজকর্ম ও ইতিহাস বিষয়গুলোর ৩০ টি লাইভ ক্লাস। যেখানে বেসিক থেকে শুরু করা সলভ করা হবে বিগত বছরের পরীক্ষায় আসা সৃজনশীল প্রশ্ন ও এমসিকিউ। 

HSC 24 ব্যবসায় বিভাগ কোর্স

প্রতিটি লাইভ ক্লাসের পর নিজের প্রস্তুতি যাচাই করে নেওয়ার জন্য থাকবে সেই ক্লাসের এমসিকিউ পরীক্ষা এবং ১০ টি বোর্ড স্ট্যান্ডার্ড অ্যাকাডেমিক মডেল টেস্ট। এছাড়াও সব শেষে থাকবে বিষয় ভিত্তিক ওয়ান শট নৈব্যক্তিক লাইভ ক্লাস, ফাইনাল রিভিশন লাইভ ক্লাস এবং পরীক্ষা আগে এক্সক্লুসিভ সাজেশন। 


  1. পরীক্ষায় কেমন প্রশ্ন হতে পারে, 
  2. আর প্রশ্ন কত গভীর আসতে পারে, 
  3. কোনটা আগে উত্তর করবে, 
  4. কোনটাতে মার্কস উঠবে ভালো, 
  5. কোন অধ্যায় থেকে কোন ধরনের সৃজনশীল প্রশ্ন হতে পারে সে বিষয়ে আলোচনা করা হবে, 
  6. অধ্যায়ের কোন অংশগুলো থেকে এমসিকিউ প্রশ্ন বেশি এসে থাকে। 

 এরকম হাজারো প্রশ্নের উত্তরের পাশাপাশি পরীক্ষায় ভালো রেজাল্ট করার সকল গাইডলাইন নিয়ে আমাদের দেশসেরা শিক্ষকদের সাথে কথা বলতে থাকছে বিশেষ জুম সেশন। এই একটি কোর্সেই মানবিক বিভাগের সবগুলো বিষয়ে তোমার এইচএসসি ২০২৪ পরীক্ষার প্রস্তুতি হবে ১০০ তে ১০০। 

HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স ২০২৪ | মানবিক বিভাগ

HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি ব্যান্ডিল কোর্স মানবিক শাখা

এইচএসসি মানবিক বিভাগের বিষয় সমূহ ও বাংলা, ইংরেজি, ICT বিষয়ে শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স । আটটি বিষয়ে আপনার এইচএসসি মানবিক বিভাগ পরীক্ষার প্রস্তুতি নিশ্চিত করা হবে। 

এইচএসসি মানবিক বিভাগ অনলাইন কোর্সের মধ্যে থাকবে -

  • Live Revision Class, 
  • Lecture Sheet, 
  • Chapter wise MCQ Exam, 
  • Solve Class, 
  • Final Model Test, 
  • Final Suggestion Class, 
  • Special Class ইত্যাদি। 

অর্থাৎ এই শেষ সময়ে আপনার প্রস্তুতিতে কোন ঘাটতি থাকবে না! 

একদিকে অধ্যয়নটি দুর্দান্ত গতিতে হবে এবং আপনি নিজেকে যাচাই করে প্রস্তুতির অভাব এবং প্রস্তুতি সম্পর্কে সম্পূর্ণ ধারণা পাবেন। 

তোমার যদি এইচএসসি পরীক্ষার সিলেবাস সম্পন্ন হয়ে থাকে, তাহলে এই কোর্স তোমাকে আরেকবার পুরো সিলেবাস পড়া ও প্রস্তুতি যাচাইয়ের সুযোগ দেবে। যা তোমার ভর্তি পরীক্ষার প্রস্তুতির জন্যও কাজে দেবে। অন্যদিকে তোমার যদি সিলেবাস সম্পন্ন না হয়ে থাকে, তাহলে এই কোর্সের মাধ্যমে তোমার মানবিক বিভাগের সিলেবাসের সেই গ্যাপগুলো পূরণের সুযোগ হয়ে যাবে।

HSC 2024 online কোর্সটি কারা করতে পারবে

-২০২৪ সালের মানবিক বিভাগের এইচএসসি পরীক্ষার্থী

-যারা পরীক্ষার আগে কম সময়ে সারা বছরের পড়াশোনা রিভিশন চাও

-যাদের পরীক্ষার প্রস্তুতি নিতে একটা ভালো গাইডলাইন দরকার।

-২০২৪ সালের এইচএসসি পরীক্ষার সাজেশন মানবিক বিভাগ।

HSC Batch 2024 মানবিক বিভাগ সাজেশন


HSC পরীক্ষায় প্রশ্ন কেমন আসবে, সে অনুযায়ী প্রিপারেশন কেমন নেবে, কোন কোন বিষয় বেশি গুরুত্বপূর্ণ এসব বিষয় নিয়ে আলোচনা থাকবে। ১০ মিনিট স্কুলের অভিজ্ঞ ও জনপ্রিয় শিক্ষক প্যানেলের থেকে গাইডলাইনের পাশাপাশি থাকবে ফাইনাল সাজেশন। যদি তোমার লক্ষ্য থাকে জিপিএ ফাইভের পাশাপাশি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় ভালো করা, তাহলে এই একটি কোর্সই তোমার সে পথ সুগম করতে যথেষ্ট।



সুতরাং, এখনই এই এইচএসসি 24 শেষ সময়ের প্রস্তুতি [মানবিক বিভাগ] কোর্সে ভর্তি হও । অল্প সময়ে ১০ মিনিট স্কুলের সাথে ইফেক্টিভভাবে রিভিশন করে ফেলো এইচএসসি ২০২৪ পরীক্ষার মানবিক শিক্ষা বিভাগের সবকিছু!

HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স মানবিক


মানবিক বিভাগ Bundle course With Promo Code

এই মাসে ভর্তি হলে পাবে 15.8% ছাড়। HSC 24 মানবিক বিভাগ Bundle course With Promo Code. যারা কোর্সটি কিনবে তারা promo code পেতে এই পোস্টের নিচে দ্রুত কমেন্ট কর। কারণ অফারটি এই মাস পর্যন্ত। এই মাস পড়ে বিশেষ অফারটি শেষ হয়ে যাবে।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url