HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স [বিজ্ঞান বিভাগ] with Promo code

HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স 

প্রিয় এইচএসসি ২০২৪ পরীক্ষার্থী, তোমাদের HSC Exam খুব অল্প সময় হাতে আছে। সবাই চায় এইচএসসি পরীক্ষায় ভালো রেজাল্ট করতে। এই লক্ষ্যকে সামনে রেখেই ভালো ভাবে শেষ মূহূর্তে প্রস্তুতি নিতে হবে। তাই এইচএসসি ২০২৪ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের প্রস্তুতির জন্য ‘One Stop Smart Solution’ হিসেবেই টেন মিনিট স্কুল নিয়ে এসেছে ‘HSC 24 শেষ মূহূর্তের প্রস্তুতি কোর্স [বিজ্ঞান বিভাগ]’!

এই কোর্সে আছে ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি ও ম্যাথ বিষয়গুলো। সাথে থাকছে পরীক্ষার আগে অধ্যায়ভিত্তিক সাজেশন যা বিজ্ঞান বিভাগের এইচএসসি পরীক্ষার জন্য তোমার প্রস্তুতি করে তুলবে ১০০ তে ১০০।  

HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স
HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স বিজ্ঞান বিভাগ


HSC course শেষ মুহূর্তের সাজেশন 2024

  • স্বল্প সময়ে বিজ্ঞান বিভাগের ৪টি বিষয়ের ফাইনাল রিভিশন ।
  • প্রতিটি অধ্যায়ের Question Solving ক্লাস ।
  • অধ্যায়ভিত্তিক এক্সক্লুসিভ সাজেশন ও মডেল টেস্ট ।
  • HSC 24 পরীক্ষা সম্পর্কিত বিভিন্ন গাইডলাইন ।
  • লাইভ ক্লাস, ডাউট সলভিং ক্লাস, মডেল টেস্ট ও গাইডলাইন সেশন ।

HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স সম্পর্কে বিস্তারিত


HSC ২০২৪ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা, দেখতে দেখতে এইচএসসি পরীক্ষা চলে আসলো একদম নিকটে। শেষ মূহূর্তের এই কয়েক মাসের প্রস্তুতিই নির্ধারণ করবে এইচএসসি পরীক্ষায় তোমার রেজাল্ট! এমনকি এইচএসসি পরীক্ষার ফলাফলের উপর নির্ধারণ করে ভর্তি পরীক্ষায় তুমি তোমার স্বপ্নের বিশ্ববিদ্যালয়ে আবেদন করতে পারবে কি পারবে না! বুঝতেই পারছো এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল করা কতটুকু গুরুত্বপূর্ণ!



যারা দুর্বল শিক্ষার্থী এই কয়েক মাসে গোছানো পড়াশোনা এবং এক্সপার্ট টিচারদের গাইডলাইন পেলে  তারাও পাবে কাঙ্খিত ফলাফল! তাই এইচএসসি ২০২৪ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের জন্য টেন মিনিট স্কুল নিয়ে এসেছে— ‘HSC 24 শেষ মূহূর্তের প্রস্তুতি কোর্স’



এই কোর্সটিতে এইচএসসি ২০২৪ বিজ্ঞান বিভাগ এর শিক্ষার্থীরা পাবে ৪ মাসের সম্পূর্ণ একাডেমিক প্ল্যান। এই রুটিন অনুযায়ী এবং মাসিক বিষয়ভিত্তিক টার্গেট এর মাধ্যমে একজন HSC শিক্ষার্থী এইচএসসি পরীক্ষার আগেই সম্পূর্ন সিলেবাস শেষ করতে পারবে। 


HSC 24 শেষ মূহূর্তের প্রস্তুতি কোর্সটিতে বিজ্ঞান বিভাগের মূল বিষয়ের (ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি, ম্যাথ), প্রতিটি অধ্যায়ের উপর ৬ঘন্টা করে ৫০টি লাইভ ক্লাস এর মাধ্যমে একজন শিক্ষার্থী বেসিক ক্লিয়ার করতে পারবে। শিক্ষার্থীদের MCQ অংশের দূর্বলতা দূর করতে এই কোর্সটিতে পাবে ৫০টি MQ Model Test! আর হ্যাঁ, টেন মিনিট স্কুলের ‘One Shot MCQ Course’-ও একদম ফ্রি পাচ্ছো এই কোর্সের সাথে।


তাছাড়া লেকচার শীট, মডেল টেস্ট, বোর্ড পরীক্ষার অনুরুপ টেস্ট । ফাইনাল পরীক্ষার আগে স্পেশাল সাজেশন এর মাধ্যমে এইচএসসি পরীক্ষার জন্য ১০০ তে ১০০ প্রস্তুতি নিতে ‘HSC exam 24 শেষ মূহূর্তের প্রস্তুতি কোর্স [বিজ্ঞান বিভাগ]’ তোমাকে সাহায্য করবে। 


এই কোর্সে পাবে এক্সপার্ট টিচারদের বিভিন্ন গাইডলাইন ।কিভাবে পরীক্ষায় টাইম ম্যানেজমেন্ট করতে হয়, কিভাবে উত্তর করলে ভালো নম্বর পাওয়া যায় ইত্যাদি সকল গাইডলাইন নিয়ে থাকবে জুম সেশন।টেন মিনিট স্কুল এর শিক্ষকগণ এই ৪ মাস জুড়ে তোমার শিক্ষক হিসেবেই নয়, বরং থাকছে তোমার মেন্টর হিসেবে যারা তোমাকে সঠিক গাইড করবে।


স্বল্প এই সময়ে  গোছানো ও রুটিনমাফিক পড়াশোনা জিপিএ-৫ পাওয়ার লক্ষ্যের দিকে এগিয়ে যেতে সাহায্য করবে! তাই আর সময় নষ্ট না করে শুরু করো তোমার প্রস্তুতি HSC 24 শেষ মূহূর্তের প্রস্তুতি [বিজ্ঞান বিভাগ] কোর্সটির সাহায্যে। 


HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স কারা করতে পারবে

-ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি, ম্যাথ বিষয়ের ফাইনাল রিভিশন দিতে চায় 

-অধ্যায়ভিত্তিক মডেল টেস্ট এর মাধ্যমে পরিপূর্ণ প্রস্তুতি নিশ্চিত করতে চায়

-বোর্ড পরীক্ষার অনুরুপ মডেল টেস্ট এর মাধ্যমে নিজেকে যাচাই করতে চায়

-পরীক্ষার আগে অধ্যায়ভিত্তিক স্পেশাল সাজেশন এর মাধ্যমে সেরা প্রস্তুতি নিতে চায়.

HSC 24 পরীক্ষার প্রস্তুতি ২০২৪


- ৪ মাসের কমপ্লিট একাডেমিক প্ল্যান এর মাধ্যমে তোমার প্রস্তুতি হবে একদম গোছানো

- প্রতি মাসের বিষয়ভিত্তিক টার্গেট তোমার পড়াশোনাকে রাখবে  On-Track

- পরীক্ষায় ভালো করার জন্য সকল বিষয়ের উপর পাবে এক্সপার্ট টিচারদের গাইডলাইন

- বিষয়ভিত্তিক মডেল টেস্ট এর মাধ্যমে পরীক্ষার আগেই প্রস্তুতি হবে ১০০ তে ১০০

- প্রতিটি পরীক্ষার আগে পাবে বিষয়ভিত্তিক স্পেশাল সাজেশন। 
-সম্পূর্ণ ফ্রি পরীক্ষা পূর্ব এক্সক্লুসিভ সাজেশন.
-সম্পূর্ণ ফ্রি ফাইনাল রিভিশন লাইভ ক্লাস (বিষয় ভিত্তিক)

HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্সে জয়েন

এইচএসসি পরীক্ষায় তোমারো যদি জিপিএ-৫ পাওয়া কাঙ্খিত লক্ষ্য হয়ে থাকে তাহলে ‘HSC 24 শেষ মূহূর্তের প্রস্তুতি কোর্স [বিজ্ঞান বিভাগ]’ তোমার জন্য। বিজ্ঞান বিভাগের মূল বিষয়- ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি, ম্যাথ এর শেষ মূহূর্তের প্রস্তুতি শুরু করো এই কোর্সটির সাহায্যে। 

এই কোর্সের শিক্ষার্থীদের যেকোনো সমস্যার সমাধান করতে এবং গাইডলাইন দেওয়ার জন্য রয়েছে একটি স্পেশাল ফেসবুক গ্রুপ। “HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স [বিজ্ঞান বিভাগ]”   একজন শিক্ষার্থী যেকোনো সময় এই গ্রুপে পোস্ট করে নিজেদের সমস্যার কথা জানাতে পারে।

সর্বপরি, লাইভ ক্লাস, ডাউট সলভিং ক্লাস, জুম গাইডলাইন সেশন, মডেল টেস্ট ও স্পেশাল সাজেশন এর মাধ্যমে স্বল্প সময়ে সেরা প্রস্তুতি নিশ্চিত করবে HSC 24 শেষ মূহূর্তের প্রস্তুতি কোর্সটি।

HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স [বিজ্ঞান বিভাগ] With Offer & Promo


তোমরা যারা এই কোর্সটি করতে চাও তারা HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স [বিজ্ঞান বিভাগ] link কে ক্লিক কর।




HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স । 10 ms course

HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স [বিজ্ঞান বিভাগ Bundle] With Offer & Promo

তোমরা যারা এই কোর্সটি করতে চাও তারা HSC 24 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স [বিজ্ঞান বিভাগ Bundle] link কে ক্লিক কর। প্রোমো কোড ব্যবহার করলে পাবে বিশেষ ছাড়।

 প্রোমো কোড জানতে এই পোস্টের নিচে কমেন্ট কর




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url